সাহিত‍্য ডেস্ক: ফেইসবুক ভিত্তিক গ্রুপ `ফেবু বিশ্ববিদ্যালয়` আয়োজিত গীতিকার ম. আনফর আলীর স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন- মানুষ তাঁর কর্মের মধ্যেই অমর হয়ে থাকে। তেমনি বহুমুখী প্রতিভার অধিকারী গীতিকার ম. আনফর আলী ও তাঁর কর্মগুণে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাঁর সাহিত্যকর্মের মাধ্যমে তিঁনি আজীবন মানুষের মাঝে বেঁচে থাকবেন।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে সিলেট নগরীর চৌহাট্টাস্থ সাধারণ বীমা কর্পোরেশনের হলরুমে এ স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গ্রুপের এডমিন কবি মোহাম্মদ ইব্রাহিম আলীর সভাপতিত্বে ও কথা সাহিত্যিক মুহিবুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট ছড়াকার ও শিশুসাহিত‍্যিক, কাব‍্য কিশোরের প্রধান সম্পাদক ইমতিয়াজ সুলতান ইমরান, কবি-সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী, কবি এখলাছ উর রহমান, গীতিকবি হরিপদ চন্দ, চড়াকার দেবব্রত রায় দিপন, কবি-সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলাম, কবি কামাল আহমদ, কবি সৈয়দ আছলাম হোসেন, কুবাদ বখত চৌধুরী রুবেল, এম কামরুল চৌধুরী, জোবায়দা বেগম আখি, পারভেজ হুসেন তালুকদার, আবদুল কাদির জিবন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কবি সৈয়দ মুক্তদা হামিদ। সবশেষে দোয়া পরিচালনা করেন কবি মোহাম্মদ ইব্রাহিম আলী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।