তামিকিও এল. ডলি (কবি)

POET. TAMIKIO L. DOOLEY

তামিকিও এল. ডলি (Tamikio L. Dooley) একজন বহু পুরস্কার বিজয়ী লেখক ও কবি। তিনি ৮৮টি প্রকাশিত বইয়ের লেখক। তিনি থ্রিলার, রহস্য, ফ্যান্টাসি, ঐতিহাসিক, পাশ্চাত্য, রোম্যান্স, জম্বি অ্যাপোক্যালিপস এবং প্যারানরমালের কল্পকাহিনী এবং ননফিকশন লিখেছেন। অবসর সময়ে তিনি ছোট গল্প, কবিতা, নিবন্ধ, প্রবন্ধ, স্বাস্থ্য বই, শিশু বই, ডায়েরি, জার্নাল, অনুপ্রেরণামূলক বই, সংস্কৃতি বই এবং ইতিহাসের বই লেখেন।

তিনি CreatiVIngenuitiy ম্যাগাজিনের প্রতিষ্ঠাতা এবং প্রকাশক, এলিট ম্যাগাজিন এবং সংবাদপত্রের সাধারণ পরিচালক, রয়্যাল হাউসের এলিট আরব ক্রিয়েটিভ ইউনিয়নের রাষ্ট্রদূত, মানবতা, স্বপ্নের সমতা, এজেনা আন্তর্জাতিক অলাভজনক সংস্থা এবং ডেইলি গ্লোবাল নেশন নিউজপেপার। তামিকিও ওয়ার্ল্ড ওয়াইড রাইটার্স অ্যাসোসিয়েশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, হাঙ্গেরির লেখক ও শিল্পীদের ইউনিয়নের সদস্য এবং আন্তর্জাতিক সংস্কৃতি দিবস এবং শান্তির জন্য বিশ্বব্যাপী সংস্থার সদস্য।

তামিকিও উকিওটো পাবলিশিং লিটারাতুরা, প্যারিসের লিটারাতুরা, ইটিনারন্তুর, হিউম্যানিটি ম্যাগাজিন, এলিট ম্যাগাজিন, ক্রিয়েটিভিনজেনুটি ম্যাগাজিন, কিডলিওম্যাগ এবং কানেকশনস ই-ম্যাগাজিনে বৈশিষ্ট্যযুক্ত।
তিনি উকিয়োটো পাবলিশিং অ্যান্থোলজিস, বার্ডস ডে কী অ্যান্থোলজি এবং মাল্টিন্যাশনাল পেন সোলজারস পোয়েট্রি অ্যান্থোলজিতে প্রকাশিত তার ছোট গল্প, প্রবন্ধ, প্রবন্ধ এবং কবিতার জন্য পুরস্কার এবং সার্টিফিকেট পেয়েছেন।

তিনি সেপ্টেম্বর ২০১৬ সালে সেরা অপরাধ লেখক হিসাবে একটি সম্মানজনক স্বীকৃতি পেয়েছিলেন। বিশ্ব সাহিত্য পুরস্কার ২০২২, জাতীয় কবিতা মঞ্চ বাংলাদেশ পুরস্কার ২০২৩, আন্তর্জাতিক শান্তি পদক পুরস্কার, শান্তি পুরস্কার, হাইপারপোয়েম বইয়ের জন্য সার্টিফিকেট (১৭০০) কবির প্রকাশক একটি কবিতার বই) “ঝেংগ নিয়ান কাপ” জাতীয় সাহিত্য (দ্বিতীয় স্থানের পুরস্কার) ২০২৩, ভার্চুয়াল আন্তর্জাতিক শিল্পী গ্যালারি সার্টিফিকেট, সেরা নেতৃত্ব পুরস্কার ২০২৩ সেরা কবিতা সংগ্রহ পুরস্কার ২০২৩, গণ কবিতা সংসদ সাহিত্য সার্টিফিকেট ২০২৩ এবং তার প্রথম ক্রিস্টাল ক্রাইম ক্যাটাগরিতে পুরস্কার ও অন্যান্য আরো পুরস্কার জিতেছেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।